ঈশ্বরদীতে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

সেলিম আহমেদ,ঈশ্বরদী থেকে : ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের আওতাধীন ২৪টি কিন্ডার গার্টেন স্কুলের ৩৫০শিক্ষার্থীদের ২০১৮ সালের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে সাঁড়ামাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে উপজেলার ২৪টি কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষার্থীদের এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা পরিদর্শন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ আমিনুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মমতাজ মহল, অধ্যাপক মালিক মোহাম্মদ সেদ্দাত, সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আইনুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম বাবু ও পরীক্ষা নিয়ন্ত্রক হাবিবুর রহমানসহ কিন্ডার গার্টেন স্কুলের প্রধানগণ।

ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম বাবু বলেন, শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়েছে। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের শিক্ষার মান উন্নয়নের জন্য অল্প বিস্তর হলেও আমরা বৃত্তির ব্যবস্থা করেছি। এই বৃত্তি পাওয়ার ফলে শিশুরা শিক্ষার দিকে আরও বেশি মনোযোগী হবে। পড়াশুনা করে আগামীতে অনেক বেশি শিক্ষার্থী বৃত্তি পাবে। কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের মূল লক্ষ হচ্ছে বৃত্তি পরীক্ষার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের মেধা বিকাশ ঘটানো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *