ঈশ্বরদীতে পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে ক্রেন দুর্ঘটনায় এক শ্রমিক নিহত, আহত ১

সেলিম আহমেদ ঈশ্বরদী থেকে : ঈশ্বরদীর রুপুপর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মানাধীন চুল্লির কাজ করার সময় ক্রেন দূর্ঘটনায় নির্মাণ শ্রমিক শিখন হোসেন (২৭)’র মুত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে জুয়েল রানা (৩৫)।

আজ শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় দূর্ঘটনা ঘটে। নিহত শিখন হোসেন পাকশীর যুক্তিতলা গ্রামের নবাব আলীর ছেলে। আহত জুয়েল রানা সলিমপুরের মহিত মন্ডলের ছেলে। গুরুতর আহত অবস্থায় শিখন ও জুয়েলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিখনকে মৃত ঘোষণা করেন এবং জুয়েলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তাসমিন তামান্না স্বর্ণা জানান, রুপুপর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মানাধীন দুই শ্রমিককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। শ্রমিক শিখন হোসেন হাসপাতালে আসার আগেই মারা গেছে। জুয়েলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহা উদ্দিন ফারুকী জানান, রুপুপর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মানাধীন চুল্লির কাজ করার সময় ক্রেন দূর্ঘটনায় শিখন ও জুয়েল গুরুতর আহত হয়। হাসপাতালে নিয়ে এলে শিখনকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *