ঈশ্বরদীতে বন্ধুদের সমন্বয়ে চাঁদার টাকায় ইফতার পথচারীদের মাঝে বিতরণ

মিজান তানজিল,পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলায় করোনা ভাইরাস সংক্রামণের কারণে হতদরিদ্র রিক্সাওয়ালা ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছেন ঈশ্বরদী সরকারী কলেজে অধ্যায়নরত ১২ জন শিক্ষার্থী।

সোমবার (১৮ মে) বিকেল সাড়ে ৫ টা থেকে ইফতারের পূর্ব পর্যন্ত ঈশ্বরদী জংশন ষ্টেশন এলাকার নিম্ন আয়ের বিভিন্ন পথচারীদের মাঝে এ সকল ইফতার বিতরণ করেন তারা।

শিক্ষার্থী ফারদিন ইসলাম বৃত্ত জানান, এই সময়ে আমরা ঈশ্বরদী সরকারী কলেজের ১২ জন বন্ধু নিজ হাত খরচের টাকা চাদা তুলে ৩ শত মানুষের জন্য ইফতার প্রস্তুত করে রাস্তা রাস্তা বিভিন্ন পথচারী মানুষের মাঝে বিতরণ করছি। কারণ করোনা ভাইরাস কালীন সময়ে হতদরিদ্র মানুষের আয়-ইনকাম কম থাকায় মানুষ খুব অসুবিধায় পরেছে। তাই আমরা বন্ধুরা মিলে এমন উদ্যোগ নিয়েছি।

শিক্ষার্থী মাসফিক উদয় তার অনুভূতি জানিয়ে বলেন, এ দুর্যোগে আমরা সামন্য কিছু মানুষকে ইফতার করাতে পেরে অনেক ভালো লাগছে। আমি আশা করবো আমাদের দেখে আরো আমার অন্য বন্ধুরা ও এলাকার বিত্তবান অনেকে এগিয়ে আসবে।

ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন ফারদিন ইসলাম বৃত্ত, নিলয় ইসলাম, মাসফিক উদয়, দিগন্ত, স্বাক্ষর, তুষার আহম্মেদ, প্রান্ত ইসলাম, শোভন, বর্ষন, জীবন, মুন্না প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *