ঈশ্বরদীতে বন্ধুদের সমন্বয়ে চাঁদার টাকায় ইফতার পথচারীদের মাঝে বিতরণ

মিজান তানজিল,পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলায় করোনা ভাইরাস সংক্রামণের কারণে হতদরিদ্র রিক্সাওয়ালা ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছেন ঈশ্বরদী সরকারী কলেজে অধ্যায়নরত ১২ জন শিক্ষার্থী।

সোমবার (১৮ মে) বিকেল সাড়ে ৫ টা থেকে ইফতারের পূর্ব পর্যন্ত ঈশ্বরদী জংশন ষ্টেশন এলাকার নিম্ন আয়ের বিভিন্ন পথচারীদের মাঝে এ সকল ইফতার বিতরণ করেন তারা।

শিক্ষার্থী ফারদিন ইসলাম বৃত্ত জানান, এই সময়ে আমরা ঈশ্বরদী সরকারী কলেজের ১২ জন বন্ধু নিজ হাত খরচের টাকা চাদা তুলে ৩ শত মানুষের জন্য ইফতার প্রস্তুত করে রাস্তা রাস্তা বিভিন্ন পথচারী মানুষের মাঝে বিতরণ করছি। কারণ করোনা ভাইরাস কালীন সময়ে হতদরিদ্র মানুষের আয়-ইনকাম কম থাকায় মানুষ খুব অসুবিধায় পরেছে। তাই আমরা বন্ধুরা মিলে এমন উদ্যোগ নিয়েছি।

শিক্ষার্থী মাসফিক উদয় তার অনুভূতি জানিয়ে বলেন, এ দুর্যোগে আমরা সামন্য কিছু মানুষকে ইফতার করাতে পেরে অনেক ভালো লাগছে। আমি আশা করবো আমাদের দেখে আরো আমার অন্য বন্ধুরা ও এলাকার বিত্তবান অনেকে এগিয়ে আসবে।

ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন ফারদিন ইসলাম বৃত্ত, নিলয় ইসলাম, মাসফিক উদয়, দিগন্ত, স্বাক্ষর, তুষার আহম্মেদ, প্রান্ত ইসলাম, শোভন, বর্ষন, জীবন, মুন্না প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *