ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ নিহত ২ জন

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (০৮ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ (২৭) ও একই উপজেলার বিয়াঘাট ইউনিয়নের মোল্লাবাজার গ্রামের শফিকুল ইসলামের ছেলে মুদি ব্যবসায়ী ইশতিয়াক আহমেদ আশিক (২৮)।

আহত অপরজন আরিফুর রহমান (২৬) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যানাল বলেন, ঘটনার সময় একটি মোটরসাইকেলে তিনজন নাটোর-কুষ্টিয়া মহাসড়ক দিয়ে কুষ্টিয়া বেড়াতে যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন ছাত্রলীগ নেতা সালাউদ্দিন। পথিমধ্যে  ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী মৌসুমী পরিবহণ নামের যাত্রীবাহী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ইশতিয়াক আহমেদ আশিক মারা যায়। আহত সালাউদ্দিন ও আরিফুরকে উদ্ধার করে প্রথমে তাদের  ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী নেবার পথে ছাত্রলীগ নেতা সালাউদ্দিনের মৃত্যু হয়। আরিফুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিষ কুমার স্যানাল আরও বলেন, খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে। দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেছে ঈশ^রদী হাইওয়ে পুলিশ। তবে বাসের চালক-হেলপার পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!