ঈশ্বরদীতে বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে গলা কেটে আনোয়ারা বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার (৩১ মার্চ) দিনের বেলায় কোনো এক সময় এ ঘটনা ঘটে।

সন্ধ্যা সাতটার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আনোয়ারা ঈশ্বরদী পৌর সদরের চারা বটতলা স্কুলপাড়া মহল্লার মোঃ হাবিবুর রহমানের স্ত্রী।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, আনোয়ারা বেগমের তিন ছেলে ও দুই মেয়ে চাকুরী ও ব্যবসার সুবাদে ঢাকায় বসবাস করেন। বাড়িতে ওই বৃদ্ধা একাই থাকতেন। তার স্বামী প্যারালাইজড হয়ে দীর্ঘদিন ঘরে শয্যাশায়ী। বৃদ্ধার এক ছেলে বুধবার সকালে থেকে তার মায়ের সাথে কথা বলার জন্য ফোন করে সাড়া পাচ্ছিলেন না। পরে তার এক বন্ধুকে বাড়িতে খোঁজ নিতে বলে। সেই বন্ধু সন্ধ্যার পর ওই বাড়িতে গিয়ে দরজা তালাবদ্ধ পেয়ে জানালা দিয়ে ভেতরে উঁকি দিয়ে দেখেন বৃদ্ধার রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং থানায় জানালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।

ওসি আরো জানান, বুধবার দিনের বেলার কোনো এক সময় দুর্বৃত্তরা বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে। তবে কারা কি কারণে তাকে হত্যা করেছে তাৎক্ষনিকভাবে সেটি জানা যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *