ঈশ্বরদীতে মাদকবিরোধী মানাব ব্যান্ডফেস্ট

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীর মাদক বিরোধী সংগঠন ‘মানাব’ এর উদ্যোগে আয়োজিত জেনসিম প্রেজেন্টস মানাব ব্যান্ড ফেস্ট এবং মনি গ্র“পের সৌজন্যে ব্লাড ডোনেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ঈশ্বরদীর এসএম মডেল সরকারী স্কুল এন্ড কলেজ মাঠে শুক্রবার সন্ধ্যায় আয়োজিত এই ব্যান্ড ফেস্ট উপলক্ষ্যে একজন শিক্ষক ও একজন সাংবাদিকসহ ৫ জনকে সম্মাননা প্রদান করা হয়।

ঈশ্বরদীর বিনা পয়সার পাঠশালা খ্যাত সাদা মনের মানুষ শিক্ষক তাহেরুল ইসলামকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ এবং মাদক বিরোধী সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ দৈনিক সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদারকে গুণিজন সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া ঈশ্বরদীতে মাদক নিয়ন্ত্রনে বিশেষ ভূমিকা পালনের অবদানের স্বীকৃতি স্বরূপ ঈশ্বরদীর ইউএনও শিহাব রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান। মানাব এর সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী ও সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার। শুভেচ্ছা বক্তব্য দেন ঈশ্বরদীর সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ ও মাহাবুবুল হক দুদু। অতিথিদের স্বাগত জানান মানাব এর সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেলসহ মানাব এর সদস্যরা। ব্যান্ড ফেস্টে সাস, সহচর, এটিউন, রাব্বি এন্ড ফ্রেন্ডসহ বেশ কয়েকটি ব্যান্ড দলের সদস্যরা মাদক বিরোধী কনসার্টে গভীর রাত পর্যন্ত তাদের পরিবেশনায় মাতিয়ে রাখে কয়েক হাজার দর্শককে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *