ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড প্রদান

পিপ (পাবনা) : ঈশ্বরদীতে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে স্বাধীনতা অর্জনে যারা অসামান্য অবদান রেখেছেন সেই সকল মুক্তিযোদ্ধাদের মাঝে জাতীয় পরিচয় পত্র (এনআইডি) স্মার্ট কার্ড প্রদানের মাধ্যমে স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

রবিবার বিকেলে ঈশ্বরদী উপজেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি এই কার্ড বিতরণ করেন। এর আগে গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাাসকে প্রথম স্মার্ট কার্ড প্রদানের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান এই কার্ড বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি জানান, ঈশ্বরদী পৌর ও বিভিন্ন ইউনিয়নের ৪৫০ জন মুক্তিযোদ্ধার স্মার্ট কার্ডের জন্য নামের তালিকা পাঠানো হয়েছিল। এরমধ্যে ৩৭৮ জন মুক্তিযোদ্ধার কার্ড আমরা হাতে পেয়েছি।

সোম ও মঙ্গলবার পর্যন্ত মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড প্রদান করা হবে। তিনি আরো বলেন, জাতীর এই সুর্য সন্তানদের হাতে তাদের ব্যক্তিগত তথ্য সম্বলিত স্মার্ট কার্ড দিতে পেরে আমার গর্ব হচ্ছে। ঈশ্বরদী উপজেলায় ৭ শত মুক্তিযোদ্ধা রয়েছেন। পর্যায়ক্রমে তাদের এই স্মার্ট কার্ড প্রদান করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *