ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন 

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন সমাবেশ হয়েছে।
আজ বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পাবনা-কুষ্টিয়া মহাসড়কের রুপপুর মোড়ে অবরোধ করে মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসী। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে মহাসড়কের দুইপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।
মানববন্ধন সমাবেশে বক্তারা বলেন, বাড়ির সামনে একজন বীর মুক্তিযোদ্ধাকে গুলি করে হত্যার ঘটনা দু:খজনক। এমন ঘটনা কারোরই কাম্য নয়। জড়িতদের গ্রেপ্তার করতে না পারলে এমন ঘটনার পুনরাবৃত্তি হতে পারে।
মানববন্ধন থেকে মুক্তিযোদ্ধা সেলিম হত্যায় জড়িতদের গ্রেপ্তারে প্রশাসনকে ৭ দিনের আল্টিমেটাম দেন মুক্তিযোদ্ধারা। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারিও দেন তারা। পরে পাবনার সিনিয়র সহকারি পুলিশ সুপার ফিরোজ কবির ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার আহমেদ হোসেন ভুইয়া ঘটনাস্থলে গিয়ে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।
এদিকে, মুত্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম দুর্বৃত্তের গুলিতে নিহত হওয়ার পর শোকে পাথর হয়ে গেছে স্বজনরা। বাকরুদ্ধ সেলিমের স্ত্রী-সন্তান। আজ দুপুরে নিহত মোস্তাফিজুর রহমান সেলিমের ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যার কারণ ও হত্যকারীদের খুঁজতে মাঠে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী।
মঙ্গলবার দিবাগত রাতে পাবনার পাকশীর রুপপুরে বাড়ির সামনে দুর্বৃত্তের গুলিতে নিহত হন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *