ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবীতে এবং জাতীয় পতাকা অবমাননার প্রতিবাদে সড়ক অবরোধ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন মুক্তিযোদ্ধারা।
শনিবার সকালে ঈশ্বরদী পৌর সদরের স্টোশন রোড অবরোধ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে মুক্তিযোদ্ধারা।

মানববন্ধন চলাকালে পথসভায় বক্তব্য দেন ঈশ^রদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডল, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, বীর মুক্তিযোদ্ধা তহুরুল আলম মোল্লা, নিহত মুক্তিযোদ্ধা নেলিমের ছেলে তানভির রহমান তন্ময়সহ অনেকে।

বক্তারা বলেন, ২০১৯ সালের ফেব্রুয়ারী মাসে পাকশী ইউনিয়নের রূপপুরের নিজ বাড়ির সামনে মুক্তিযোদ্ধা সেলিমকে নৃশংস ভাবে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যাকান্ডের প্রায় এক বছর অতিবাহিত হলেও মামলার দৃশ্যমান অগ্রগতি হয়নি। আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসের আগে এ হত্যাকান্ডের সুরাহা না হলে, মুক্তিযোদ্ধারা কঠোর আন্দোলন কর্মসূচি দেয়ার হুশিয়ারি দেন।

পাশাপাশি, গত ১৬ ডিসেম্বর ঈশ্বরদীর মিরকামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধার উত্তোলন করা পতাকা নামিয়ে দেয়া, মুক্তিযোদ্ধাকে মারপিট ও লাঞ্ছনার প্রতিবাদ জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেন তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *