ঈশ্বরদীতে মোটর সাইকেল যন্ত্রপাতিসহ একজন গ্রেফতার

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : ঈশ্বরদীতে তিনটি চোরাই মোটর সাইকেল, জাল কাগজপাতি, নকল ডিজিটাল নাম্বার প্লেট, জাল স্মাট কার্ড, মোটর সাইকেলের চেচিস ও ইঞ্জিন নাম্বার টেম্পারিং করার যন্ত্রপাতিসহ মোঃ মামুন ইসলাম (২৫) নামে আন্তঃজেলা মোটর সাইকেল চোর দলের এক সদস্যকে শুক্রবার রাতে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের আমসেরদারি গ্রামে অভিযান চালিয়ে মামুনকে নিজ বাড়ি থেকে তিনটি চোরাই মোটর সাইকেলসহ ঈশ্বরদী থানা পুলিশ গ্রেফতার করেছে। মামুন আমসেরদারি গ্রামের সামসুল আলম সরদারের ছেলে। পুলিশি অভিযানের সময় মামুনের দুই সহযোগি সাহাপুর ইউনিয়নের বাঁশরবাদা গ্রামের আজিজ মোল্লার ছেলে হাফিজুর রহমান তিতাস (৩৩) ও একই এলাকার মোঃ জিবন প্রামানিক (২৫) পালিয়ে যায়।

ঈশ্বরদী থানা পুলিশ জানায়, মামুনের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ১৫০ সিসির একটি ডিসকোভার, ১১৫ সিসির ইয়ামাহা আরএক্্র ও ১০০সিসির ফ্রিডম রয়েল মোটর সাইকেল উদ্ধার করেছে। এছাড়া জাল রেজিষ্ট্রেশন সনদপত্র ১০টি, মোটর সাইকেলের চাবি ১৪টি, লোহার ডাইস ৩৬টি, বিআরটিএ কর্তৃপক্ষের ৫টি সিল ও ফাঁকা নতুন বেশ কয়েকটি ষ্ট্যাম্প উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহা উদ্দিন ফারুকী জানান, পাবনা জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম’র স্যারের নির্দেশে এবং ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক স্যারের সহযোগিতায় অন্তঃজেলা মোটর সাইকেল চোর দলের সদস্য মামুনকে তিনটি মোটর সাইকেলসহ গ্রেফতার করা হয়। পলাতক দুই আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *