ঈশ্বরদী-আটঘরিয়ায়র বিএনপির নেতা-সমর্থকদের আনন্দ উল্লাস

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে (ঈশ্বরদী-আটঘরিয়া) পাবনা-৪ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্র্থী হিসেবে প্রথমবারের মতো চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রনায়ক ছাত্র ঐক্যের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব। আজ শুক্রবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপির চুড়ান্ত মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর।

এদিকে, হাবিবুর রহমান হাবিবের মনোনয়ন নিশ্চিত হওয়ায় ঈশ্বরদী-আটঘরিয়ায় শুরু হয়েছে বিএনপির নেতা-কর্মী ও তার সমর্থকদের আনন্দ উল্লাস। ইতোমধ্যে ছাত্রদল ও যুবদলের নেতা-কর্মীরা মোটর সাইকেল নিয়ে ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকাতে ধানের শীষ ও হাবিবুর রহমান হাবিবের নামে শ্লোগান দিচ্ছেন।

ঈশ্বরদী ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম নয়ন বলেন, হাবিবুর রহমান হাবিব ভাইয়ের মনোনয়ন প্রাপ্তির বিষয়টি নিশ্চিত হয়েছে। তিনি চুড়ান্ত মনোনয়নপত্রের চিঠি গ্রহণ করেছেন। মনোনয়ন প্রাপ্তির খবর নিশ্চিত হওয়ার পর ঈশ্বরদী-আটঘরিয়ায় বিএনপির নেতা-কর্মীদের মধ্যে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে।

হাবিবুর রহমান হাবিব মোবাইল ফোনে তার প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আমাকে মনোনীত করে ধানের শীষ প্রতিক তুলে দিয়েছেন। আমি দলের কাছে চিরকৃতজ্ঞ। ঈশ্বরদী-আটঘরিয়ার আসনটি মূলতঃ বিএনপির। দির্ঘ দিন এ আসনটি আমাদের নিয়ন্ত্রণে ছিলনা। দির্ঘ সময় ঈশ্বরদী-আটঘরিয়ার মানুষ নির্যাতনের মধ্যে বসবাস করতে ছিল। খুন, হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি, জমি দখল, বালু মহল দখল থেকে সাধারন মানুষ পরিত্রাণ পেতে এবং নিশ্চিন্তে বসবাস করতে এবার ধানের শীষে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে এটা আমার আত্মবিশ্বাস।

ঈশ্বরদী-আটঘরিয়ার এই আসনে ধানের র্শীষের বিজয় নিশ্চিত। ঈশ্বরদী-আটঘরিয়ার বিএনপির সকল স্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে সম্মানীত ভোটারদের কাছে গিয়ে তাদের মূল্যবান ভোট ও রায় নিয়ে আসনটি পূণঃরুদ্ধার করে বেগম খালেদা জিয়েকে উপরহার হিসেবে দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *