ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে আব্দুস সালাম

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল  চেয়ারম্যান-১ আব্দুস সালাম। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি।

শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেন।

আগামী রবিবার (০৬ সেপ্টেম্বর) আব্দুস সালাম খান ঈশ্বরদীতে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করবেন বলে জানা  গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস জানান, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস তার পদ থেকে পদত্যাগ করার পর সরকারের স্থানীয় সরকার বিভাগ এক পত্রে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি প্রথমে শূন্য ঘোষণা করে। পরবর্তীতে উপজেলা পরিষদের বিধিমালা ২০১০ এর বিধি ১৫ অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা দেওয়া হয়েছে।

এদিকে চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় আব্দুস সালাম খানকে অভিনন্দন জানিয়েছেন ঈশ্বরদীর সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

এক প্রতিক্রিয়ায় আব্দুস সালাম বলেন, যে দায়িত্ব আমার উপর অর্পণ করা হয়েছে, আমি নিষ্ঠা ও সততার সাথে সেই দায়িত্ব যথাযথভাবে পালন করার আপ্রাণ চেষ্টা করবো। উপজেলার সার্বিক উন্নয়নে কিভাবে কাজ করা যায় সে প্রচেষ্টা থাকবে আমার। এজন্য সব পেশার মানুষের সহযোগিতা চাই।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আসন্ন উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর তিনি চেযারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *