ঈশ্বরদী বিএনপি নেতা পিন্টু সাপের বিষসহ গ্রেপ্তার দাবী র‌্যাবের

ডেস্ক রিপোর্ট : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদীয় আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী নিখোঁজ জাকারিয়া পিন্টুকে গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাব। তার কাছ থেকে সাপের বিষ পাওয়া গেছে বলেও দাবি করা হয়েছে।

এর আগে সোমবার দুপুরের পর থেকে মিরপুরের মনিপুর এলাকায় জাকারিয়া পিন্টু নিখোঁজ হয়ে যান বলে পরিবার দাবি করে। পরে মঙ্গলবার র‌্যাব সদর দপ্তর থেকে জানানো হয় যে, জাকারিয়া পিন্টুকে সাপের বিষের ৬টি জারসহ গ্রেপ্তার করা হয়।

পিন্টু পাবনা জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও ঈশ্বরদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক।

জাকারিয়া পিন্টুর ছোট ভাই ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল বলেন, ঢাকার মিরপুরের মনিপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন পিন্টু। সোমবার দুপুর ২টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব ও ডিবি অফিসে সন্ধান করা হয়েছে। পিন্টুকে আটকের বিষয়ে তথ্য দিতে পারেনি তারা। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে পাবনা-৪ আসনের মনোনয়নপ্রত্যাশী ছিলেন পিন্টু। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে দলের মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকারও দিয়েছেন তিনি।

এ ব্যাপারে মিরপুর থানার ওসি দাদন ফকির বলেছেন, জাকারিয়া পিন্টুকে সাপের বিষসহ র‌্যাব গ্রেপ্তার করেছে। মঙ্গলবার র‌্যাব এ ব্যাপারে মিরপুর থানায় একটি মামলাও করেছে।

এ ব্যাপারে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এক বিবৃতিতে দাবি করেছেন, জাকারিয়া পিন্টুকে ঢাকা থেকে র‌্যাব গ্রেপ্তার করেছে। এটি বিএনপি নেতাকর্মীদের ভয় দেখানোর জন্য সরকারের আরেকটি মনুষ্যত্বহীন আচরণ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *