ঈশ্বরদী বিমান বন্দর অচিরেই চালু করা হবে–পর্যটন প্রতিমন্ত্রী

পিপ (পাবনা) : বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি বলেছেন, পর্যটনে অপার সম্ভবানার জেলা পাবনাকে আরও সমৃদ্ধ করতে সাত বছর আগে বন্ধ হওয়া ঈশ্বরদী বিমান বন্দর অচিরেই চালুর উদ্যোগ নেওয়া হবে। তিনি বলেন, এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলাপ করে বিমান চালুর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রোববার বিকেলে বাংলাদেশ টুরিজম বোর্ড এবং পাবনা জেলা প্রশাসনের যৌথ আয়োজনে পাবনা জেলার পর্যটন সম্ভাবনা বিষয়ক এক জুম কর্মশালায় প্রধান অতিথির ভাষণে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি এ কথা বলেন।

পাবনার জেলা প্রশাসক মো. কবীর মাহমুদের সভাপতিত্বে এবং বাংলাদেশ টুরিজম বোর্ড পরিচালক আবু তাহের মোহাম্মদ জাবেরের সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, রানা গ্রপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন গোলাপ, পিসিডির প্রধান নির্বাহী মো. শফিকুল ইসলাম, জেলা বন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন প্রমুখ। কর্মশালায় বক্তারা পাবনার পর্যটন স্থান সমুহ উন্নয়নের উদ্যোগ ও রক্ষনাবেক্ষনের উপর বক্তরা গুরুত্বারোপ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *