ঈশ্বরদী বড় হচ্ছে উন্নয়নের সাথে তাল মিলাতে না পারলে আমরা হারিয়ে যাবো : ঈশ্বরদীতে ভূমিমন্ত্রী

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা: ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, ঈশ্বরদী বড় হচ্ছে, আমাদেরও বড় হতে হবে। আমরা যেন হারিয়ে না যাই। তিনি বলেন, ঈশ্বরদীর উন্নয়নের সাথে তাল মিলাতে না পারলে আমরা হারিয়ে যাবো।শুক্রাবার রাতে ঈশ্বরদী উপজেলা পরিষদের সভা কক্ষে ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী এ কথা বলেন।
ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, ঈশ্বরদীবাসী সবাই চায় আরও উত্তরোত্তর সাফল্য লাভ করুক। বিশ বছর আগে  উন্নয়নের জন্য ৭ দফা ঘোষণা করেছিলাম। আজ সবগুলো দফাই পূরণ হয়েছে। তিনি বলেন, তিনি বলেন, ঈশ্বরদী রেলওয়ে জংসনকে আধুনিক করা হবে। এছাড়া  রেলগেটে ফ্লাইওভার করা হবে বলেও সাংবাদিকদের জানান মন্ত্রী।
ভূমি মন্ত্রী বলেন, দেশের সবকিছুরই উন্নয়ন ঘটিয়েছেন দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সবকিছুরই বিকল্প আছে, কিন্তু শেখ হাসিনার কোনো বিকল্প নাই। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কার কোন বিকল্প নাই।
ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার আহম্মদ হোসেন ভূইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম.এ. বাতেনসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্য, বিভিন্ন পত্রিকার সম্পাদক উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *