ঈশ্বরদী লালপুর সড়কের সংস্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী লালপুর সড়কের এয়ারপোর্ট মোড় হইতে আরামাবাড়িয়া বাজার পর্যন্ত চলাচলের জন্য একমাত্র প্রধান রাস্তাটি দীর্র্ঘদিন বছর ধরে ভগ্নদশা বিরাজমান থাকায় এখানে প্রতিনিয়ত সড়ক দূর্ঘটনায় জীবনহানির ঘঁনা ঘটে।

এ রাস্তা দিয়ে ভাল মানুষ চলাচল করলে অসুস্থ হয়ে পড়ে। রোগী,বৃদ্ধ,শিশু-কিশোর ও স্কুল কলেজ গামী ছেলে-মেয়েদের এমনকি মূমুর্ষ রোগী বহনকারী গাড়িকে পড়তে হয় দূর্ঘটনার কবলে। এই রাস্তাটির অবস্থা এতই করুন যে মাঝে মধ্যেই এখানে গর্ভবতী মাকে হাসপাতালে নেওয়ার পথে সন্তান প্রসব হয়ে যাওয়ার মতো ঘটনা ঘটে। বার বার এলাকাবাসী রাস্তাটি সংস্কার করার দাবী তুললেও অদৃশ্য কারনে তা হয়ে ওঠেনা।

এ কারনে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ১৬ অক্টোবর বুধবার সকাল ১১টার দিকে মুনসুর আলী ফিলিং স্টেশনের সামনের রাস্তা অবরোধ করে মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় প্রায় আধা ঘন্টা রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়ে পথচারীরা বেকায়দায় পড়ে। খবর পেয়ে ঈশ্বরদী থানা থেকে পুলিশ এসে বিক্ষুব্দ জনতাকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে রাস্তাটি সংস্কারের প্রতিশ্রুতি দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

স্কুল কলেজগামী শিক্ষার্থীদের নতুন প্রতিষ্ঠান প্রতিশ্রুতি সেবা উন্নয়নমূলক সংস্থার মহাপরিচালক রাকিব ও তার শতাধিক সহযোগীরা এ কর্মসূচীর আয়োজন করে। রাস্তা সংস্কারের দাবিতে আয়োজিত মানববন্ধন ও অবরোধ কর্মসূচীতে এলাকার শত শত নারী,পুরুষ ও পথচারীরা স্বেচ্ছা প্রনোদিত হয়ে অংশ গ্রহণ করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *