উন্নত সমৃদ্ধ দেশ গড়তে মেধাবী জনগোষ্ঠীর বিকল্প নেই–এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা: পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, উন্নত সমৃদ্ধ দেশ গড়তে শিক্ষিত জাতি ও মেধাবী জনগোষ্ঠীর বিকল্প নেই।

রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ, পুরস্কার বিতরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।এমপি প্রিন্স আরো বলেন, বর্তমান সরকার উচ্চ শিক্ষার মান উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। শিক্ষার ভালো পরিবেশের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। ডিজিটাল শিক্ষা ব্যবস্থায় কম্পিউটার রুম,ল্যাব,বিজ্ঞানাগার তৈরী করা হয়েছে।

প্রতিটি শিক্ষার্থীকে উদ্দেশ্য করে এমপি প্রিন্স বলেন,তোমাদের মেধা, জ্ঞান ও কর্মের ফলে দেশের উন্নয়নে অধিক গতি সঞ্চারিত হবে ও সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে। সেই সাথে ‘দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে, সকলের সম্মিলিত প্রচেষ্টায় মানব সম্পদ উন্নয়নের মাধ্যমে আমরা বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করা সম্ভব হবে।

এসময় প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভআপতি মোস্তাফিজুর রহমান বাবু’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ খান, স্কুলের প্রধান শিক্ষক শামসুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,উপজেলা আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান খান,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সাধারন সম্পাদক খলিলুর রহমান,৫ণং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ঝন্টু প্রাং,সাধারন সম্পাদক রবিউল ইসলাম,উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক রুমানা আক্তার মিতু,জেলা মহিলা আওয়ামীলীগ নেতা শায়লা,জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ, আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা ইয়াকুব, সিদ্দিকুর রহমান প্রাং, মিরাজুল ইসলাম, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তফা হোসেন, ছাত্রলীগ নেতা শুভ খান সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *