উপজেলা নির্বাচনে উন্নয়ন ও আস্থার প্রতীক নৌকায় ভোট দিন-লাল

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল বলেছেন- বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। শেখ হাসিনা এখন উন্নয়ন ও আস্থার নেত্রী এবং নৌকা প্রতীক। শেখ হাসিনার সরকার বাল্য বিবাহ, মাদক, দুনীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স। আগামী উপজেলার নির্বাচনে শেখ হাসিনা মনোনীত প্রার্থীদেরকে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে বিপুল ভোটে বিজয়ী করা হবে।

পাবনা সদর উপজেলার জন্য মোশাররফ একজন পরীক্ষিত জনপ্রতিনিধি এবং নেতা তাকে বিপুল ভোটে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে ক্ষতি শক্তিশালী করতে হবে। বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মোশাররফ হোসেনের নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রবীন আওয়ামী লীগ নেতা এ্যাড. গোলাম হাসনায়েন, সদর উপজেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা এ্যাড. তসলিম হাসান সুমন, সোহেল হাসান শাহীন, শাজাহান মামুন, শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি, গোলাম রব্বানী টেগার, শাওয়াল বিশ্বাস, কৃষক লীগ নেতা তৌফিক উল আলম, যুবলীগ নেতা শরীফ উদ্দিন প্রধান প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *