উপনির্বাচনে কারচুপি হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে-আমান উল্লাহ আমান

ঈশ্বরদী প্রতিনিধ ॥ উপনির্বাচনে ভোট কারচুপি ও ভোট সুষ্ঠু না হলে সরকারকে এজন্য কঠোর মাসুল দিতে হবে। আর ঈশ্বরদী থেকেই এবার সরকার বিরোধী ও পতনের আন্দোলন শুরু হবে। পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে বিজয়ী করার লক্ষ্যে আজ সোমবার বিকেলে ঈশ্বরদী শহরে গণসংযোগকালে ঈশ্বরদী রেলগেটে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকসুর সাবেক ভিপি ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান একথা বলেন।

ঈশ্বরদী শহরের স্টেশন রোড,বাজার,কলেজ রোড,হাসপাতাল রোড,পোষ্ট অফিস মোড়,রেলগেট এলাকায় গণসংযোগ শেষে বাসটার্মিনালে এসে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকসুর সাবেক জিএস নাজিম উদ্দিন আলম এবং ঢাবির সাবেক ছাত্রনেতা মোস্তাাফিজুর রহমান বাবুল।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপ-মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব,সাবেক সংসদ সদস্য সেলিম রেজা হাবিব,আব্দুল বারী সরদার,মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক গুলশানারা মিতা প্রমুখ।

পথসভা সঞ্চালনা করেন পাবনা জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *