উপনির্বাচন পাবনা-৪ আওয়ামী লীগের নুরুজ্জামান বিশ্বাস সংসদ সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনের উপনির্বাচনের ভোট গননা শেষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান বিশ্বাস জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। শনিবার রাতে ঈশ্বরদী ও আটঘোরিয়া দুই উপজেলার মোট ১২৯টি ভোট কেন্দ্রের ভোট গননা শেষে পাবনা জেলা রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ ফলাফল ঘোষণা করেন।

ঘোষনা অনুযায়ী আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস পেয়েছেন ২ লাখ ৩৯ হাজার ৯শ’ ২৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫ শ’ ৭৬ ভোট এবং জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম খোকন পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট। পাবনা-৪ আসনে এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

ঈশ্বরদী উপজেলায় মোট ভোট কেন্দ্র ৮৪টি। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৪ হাজার ৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৮ হাজার ১৭৬ জন এবং নারী ভোটারের সংখ্যা ১ লাখ ২৫ হাজার ৯২১ জন।

আটঘোরিয়া উপজেলায় ভোট কেন্দ্র ৪৫টি। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ২৭ হাজার ১৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৩ হাজার ৫শ’৩৬ জন এবং নারী ভোটারের সংখ্যা ৬৩ হাজার ৪শ’ ৭৯ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *