উপনির্বাচন : পাবনা-৪ বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা

পিপ (পাবনা) : ঈশ্বরদী-আটঘোরিয়া (পাবনা-৪) আসনের উপনির্বাচনে ধানের শীষ প্রতিকের পোষ্টার ছিঁড়ে ফেলা, প্রচারনার মাইক ভাংচুর, বিএনপি কর্মীদের ওপর হামলা ও ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দেওয়ার অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

বুধবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে জনাকীর্ন এক সংবাদ সম্মেলনে তিনি লিখিতভাবে এ অভিযোগ করেন। একই সংবাদ সম্মেলনে এই আসনের উপনির্বাচনের নির্বাচনী ইশতেহারও ঘোষণা করেন তিনি। সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমূল বিশ্বাস, পাবনা-৪ আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, বিএনপির সাবেক এমপি সেলিম রেজা হাবিব, একেএম আনোয়ারুল ইসলাম, আব্দুল বারী সরদার, জেলা বিএনপির নেতা আব্দুল্লাহ আল মামুন মাস্টার, ডলি খান, ললিতা গুলশান মিতাসহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতারা। সংবাদ সম্মেলনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

পাবনা-৪ আসনের দীর্ঘদিনের ‘সিরাজ-হাবিব দ্বন্দ্ব’ আনুষ্ঠানিকভাবে মিটমাট করে সাবেক এমপি সিরাজ সরদার ও এবারের উপনির্বাচনের প্রার্থী হাবিবুর রহমান হাবিব একসাথে বিএনপির রাজনীতিতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে ঘোষণা দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *