উপ-নির্বাচনে গণসংযোগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

পাবনা প্রতিনিধি : পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। সোমবার পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলার বিভিন্ন স্থানে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণকে উজাড় করে দেওয়ার জন্য রাজনীতি করেন। পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন।

গণসংযোগের সময় পথচারী, দোকানদার, অটো-রিক্সা-ভ্যানচালক এবং বাড়ির দোরগোড়ায় নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, করেনাকালীন সময়ে সহযোগিতা ও সামাজিক নিরাপত্তামূলক কার্যক্রমের বিষয়গুলো ভোটারদের নিকট তুলে ধরেন।

ভোর সাড়ে ৫টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহসহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ঢাকা থেকে পাবনায় গণসংযোগকালে আসার পথে অ্যারোস্টো গেটে পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি স্বেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জি. রুহুল আমিনসহ অন্যান্য সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

গণসংযোগকালে আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, খন্দকার আহমেদ শরিফ ডাবলু, ইঞ্জি. রুহুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন; সাবেক ছাত্রলীগ নেতা সেলিম হোসেন, সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক নির্বাচিত ভিপি আ. আজিজ, পাবনা সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *