উৎসবে আনন্দে ঐতিহ্যবাহি পাবনা প্রেসক্লাবের ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে পাবনা প্রেসক্লাবের গৌরব ও ঐতিহ্যের ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি পালনে বৃহস্পতিবার সকালে প্রেসক্লাবের সামনে থেকে সাংবাদিক, সুধীজনের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

পরে প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে ক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগের সভাপতিত্বে আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুদকের সাবেক কমিশনার ও প্রেসক্লাবের আজীবন সদস্য শাহাবুদ্দিন চুপপু, একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক রনেশ মৈত্র, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস, প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি সাইদুল হক চুন্নু প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে আনন্দ ভাগাভাগি করে নেন অতিথিরা।

এর আগে দু’দিনব্যাপী অনুষ্ঠানমালার প্রথমদিন বুধবার শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, সন্ধ্যায় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমদিনের অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল সহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *