এই যুদ্ধে ভয় পেলে হেরে যাব: অক্ষয় কুমার

বিনোদন: ‘খিলাড়ি’খ্যাত বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সিনেমায় দুঃসাহিক নানা স্টান্ট নিজেই করেন। কিন্তু করোনা মহামারির এই সময়ে ঘরেই থেকেছেন। পাশাপাশি ভক্তদেরও ঘরে থাকার জন্য উৎসাহ দিয়েছেন। করোনার কারণে গত মার্চের মাঝামাঝি থেকে ভারতে সকল প্রকার শুটিং বন্ধ হয়ে যায়। তবে ধীরে ধীরে আবারো সিনেমা ও টিভি ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে।

করোনা মহামারির এই সময়ে সচেতনতামূলক একটি বিজ্ঞাপনের শুটিং করেন অক্ষয়। এক সাক্ষাৎকারে মহামারির এই সময়ে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। অক্ষয় কুমার বলেন, ‘অনেকদিন পর আবারো ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য উন্মুখ হয়ে ছিলাম। তবে সবকিছু একটু উদ্ভুত লাগছিল কারণ অন্য সময়ের চেয়ে সেটে ক্রু সংখ্যা কম ছিল।

সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে দূরত্ব বজায় রাখতে হয়েছে। সাধারণত আমরা হ্যান্ডশেক অথবা আলিঙ্গন করে থাকি। বালকি স্যারের (পরিচালক) সঙ্গে আলিঙ্গন করতে পারিনি। একটু পর পর সবকিছু স্যানিটাইজ করা হতো। সবার তাপমাত্র মাপা হতো এবং সবাই মাস্ক পরা ছিল। সহকারী পরিচালক দূর থেকেই দৃশ্য বুঝিয়ে দিয়েছে এবং মাস্ক পরা ছিল।

কেউ কেউ আবার ফেসশিল্ডও পরেছিল।’ এই অভিনেতা মনে করেন, ভয় না পেয়ে সকলের সামনে এগিয়ে যাওয়া উচিত। তিনি বলেন, ‘মনে হচ্ছিল যুদ্ধের প্রস্তুতি নিচ্ছি। আমরা ধীরে ধীরে কাজে ফিরব তবে সুরক্ষিত থাকার সকল নিয়ম মেনে। আমাদের কাজে ফিরতেই হবে। ভয় পেলে চলবে না। ভয় পেলে এই যুদ্ধে হেরে যাব। আমাদের এগিয়ে যেতে হবে এবং লড়াই করতে হবে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *