একটি মেসেজ জেলা পুলিশ পাবনার ভূমিকা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : ২৬ জুন রাত ৮।৫৩ মিনিটে টার দিকে পুলিশ সুপার পাবনার ফেসবুক আইডিতে একটি মেসেজ আসে করোনা রোগী সংক্রান্তে। মেসেজটি দেয়া হল

পুলিশ সুপার পাবনা মেসেজ দাতার সাথে ফোনে যোগাযোগ করে ওসি সদরকে এ বিষয়ে নির্দেশনা প্রদান করলে পাবনা সদর থানা পুলিশের একটি টিম আরজুয়ারা বেগম ইলা (৪৮), পিতা- বীর মুক্তিযোদ্ধা মরহুম ইদ্রিস প্রাং, জং- মোঃ সিরাজুল ইসলাম, সাং- গোপালপুর আইবি রোড(মেটে সড়ক), ওয়ার্ড নং-২, এর বাড়ীতে উপস্থিত হয়ে জানতে পারে উক্ত মহিলা ডিসি অফিসে অফিস সহকারী পদে চাকুরী করতেন। তিনি গত তিনদিন থেকে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ্ ছিলেন। ইং ২৬/০৬/২০২১ তারিখ দুপুর অনুমান ১৫.০০ ঘটিকায় শ্বাসকষ্ট বেশী হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তিনি আজ সন্ধ্যা অনুমান ১৯.৩০ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

এস. আই/ খাইরুজ্জামান মোবাইল-৩ ডিউটি করাকালে উক্ত সংবাদের ভিক্তিতে মৃতার বাড়ীত উপস্থিত হয়ে তার পরিবারের লোকজনের সাথে মৃতার দাফনের বিষয় এবং পরিবারের কেউ করোনা উপসর্গ নিয়ে অসুস্থ্ আছে কিনা সে বিষয়ে কথা বলেন। মৃতার ছোট মেয়ে সুমী’র(২৪) শ্বাসকষ্ট বেশী হলে ওসি সদর তাকে হাসপাতালে ভর্তি করার জন্য নির্দেশ দেন এবং জরুরী ভিত্তিতে একটি অ্যামবুলেন্সের ব্যবস্থা করেন। সুমীকে চিকিৎসা দেওয়ার জন্য পাবনা সদর হাসপাতালের করোনা বিভাগে নিয়ে যাওয়া হয়, কিন্তু সুমী আপাতত বাড়িতে চিকিৎসা গ্রহণ করতে চাইলে তাকে পুনরায় বাড়িতে রেখে আসা হয়েছে। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় আগামীকাল অর্থাৎ ইং- ২৭/০৬/২০২১ তারিখ সকাল ০৯.০০ ঘটিকায় মৃতার জানাজার নামাজ শেষে চক ছাতিয়ানী গোরস্থানে দাফন করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *