এখনও বার্সার স্বপ্ন দেখেন দিবালা

স্পোর্টস: জাতীয় দলে মেসির ছায়াতেই কেটে গেছে পাউলো দিবালার অনেকটা সময়। মেসি ও তিনি একই পজিশনে খেলেন বলে জাতীয় দলে বেঞ্চে বসেই কাটাতে হয় তার। ঠিক একই কারণে ২০১৭ সালের দলবদলের মৌসুমে তার বার্সায় আসার গুঞ্জন থাকলেও সফল হয়নি তা। বার্সায় খেলার স্বপ্নও পূরণ হয়নি আর্জেন্টাইন ফরোয়ার্ডের। তবে এখনও বার্সায় খেলার স্বপ্ন দেখেন দিবালা।

জুভেন্টাস ফরোয়ার্ড বলেন, ‘বার্সেলোনা বড় ক্লাব। তাদের হয়ে খেলতে পারা হবে দারুণ ব্যাপার। জুভেন্টাসও অসাধারণ এক ক্লাব। দারুণ ইতিহাস সমৃদ্ধ। দলেও আছে দুর্দান্ত সব ফুটবলার। এখানে রোনালদো-বুফনরা ক্লাবকে আরও বিখ্যাত করে তুলেছেন। তাদের সঙ্গে খেলতে পারা সত্যিই অসাধারণ।’ জুভেন্টাসের সঙ্গে আরও দেড় বছরের চুক্তি আছে দিবালার।

তার অন্য ক্লাবে যাওয়ার সম্ভাবনাও কম। দিবালা জানান, এখনও ক্লাবের সঙ্গে দেড় বছরের চুক্তি আছে। যদিও সময়টা খুব বেশি না। তার মতো, সবাই নতুন চুক্তি চান। কিন্তু সবাইকে পরিস্থিতি বুঝতে হবে। করোনা প্রাদুর্ভাবের মধ্যে দলের সবার সঙ্গে চুক্তি করা ক্লাবের পক্ষে সম্ভব না।’ দিবালা তার ইচ্ছার কথা জানিয়ে বলেন, ‘আমি জুভেন্টাসে থাকতে চাই।

ক্লাবের সবাই আমাকে খুব পছন্দ করেন। এখানে আমার অনেক ভক্ত আছেন। ক্লাব সভাপতির সঙ্গেও সম্পর্ক ভালো। সম্ভবত তাদের সঙ্গে নতুন চুক্তি হবে আমার। যদিও আমি বিষয়টি জানি না। সবটাই নির্ভর করছে জুভেন্টাসের ওপর।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *