“এডওয়ার্ড কলেজ”৮৪ এইচএসসি ব্যাচের ১ম পূর্ণমিলনী

মিজান তানজিল, পাবনা: বর্ণাঢ্য আয়োজনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ ৮৪ এইচএসসি ব্যাচের প্রথম পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলেজ ক্যাম্পাসে বেলুন উড়িয়ে ও শান্তির প্রতীক পায়রা অবমুক্তের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

পরে উপস্থিত অতিথিবৃন্দ ও ৮৪ ব্যাচের সকল শিক্ষার্থীদের সমন্বয়ে কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।আনন্দ শোভাযাত্রা শেষে কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে অনুষ্ঠিত হয় স্মৃতিচারণ অনুষ্ঠিত ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। অনুষ্ঠানে ৮৪ এইচএসসি প্রথম পুনর্মিলনী উদযাপন পরিষদের আহ্বায়ক ও ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি। এ সময় ৮৪ ব্যাচের গোলাম সারওয়ার ও আনিসুল হক বাবু’র সঞ্চালনায় স্মৃতিচারণ করেন প্রফেসর অসীম কুমার মন্ডল, প্রফেসর আব্দুল আওয়াল খান,প্রফেসর মির্জা শহিদুল ইসলাম, প্রফেসর নজরুল ইসলাম, প্রফেসর কামরুজ্জামান, প্রফেসর মনোয়ার হোসেন জাহিদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে স্মৃতিচারণ করেন ৮৪ ব্যাচের বন্ধু ডক্টর ইউনুস আলী খান, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,সাবেক ভিপি ও পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন,পাবনা সংবাদপত্র পরিষদের সাধারন সম্পাদক শহিদুর রহমান শহিদ,কমার্স ফোরাম-৮৪ এর সভাপতি খাজা গোলাম কিবরিয়া,ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি সাইফুল ইসলাম, কমার্স ফোরাম-৮৪ এর সাধারন সম্পাদক নুরুল আলম বিশ্বাস লিন্টু, আয়নুল ইসলাম, পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক এএইচএম রেজাউন জুয়েল সাবেক জিএস তৌফিকুল আলম সহ আরো অনেকেই।

এ সময় স্মৃতিচারণ করতে গিয়ে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পরে। এছাড়া রাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *