এবার জার্সি নিলামে তুলবেন আশরাফুল

স্পোর্টস: ২০০৭ সালে ক্রিকেট বিশ্বকাপে বিশ্ববাসীর নজর কেড়েছিলে বাংলাদেশ। ভারতকে হারিয়ে সুপার এইটে যাওয়ার পর সেখানেও দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছিল টাইগাররা। সেই বিশ্বকাপে খেলা জার্সিতে তৎকালীন কোচ ডেভ হোয়াটমোর, অধিনায়ক হাবিবুল বাশারসহ দলের সবার অটোগ্রাফ নিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল।

করোনা সঙ্কটে দেশের অসহায় মানুষদের সহযোগিতায় সেই জার্সিটি নিলামে তুলতে চান আশরাফুল। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিওর মাধ্যমে জার্সি নিলামে তোলার কথা জানিয়েছেন আশরাফুল। সেখানে তিনি জানান, দেশের সংস্কৃতি শিল্পী ও খেলোয়াড়দের জন্য বিশেষ জার্সিটি নিলামে তোলার উদ্যোগ নিয়েছেন তিনি। সবাইকে বিড করার আহ্বান জানিয়ে আশরাফুল বলেন, আপনারা সবাই এটি কেনার জন্য বিড করবেন।

কারণ যত বেশি দাম উঠবে ততো বেশি শিল্পী, মিউজিশিয়ান, খেলোয়াড় ও স্টাফদের সাহায্য করতে পারব। মূলত তাদের জন্যই এই চ্যারিটি করা হচ্ছে। আগামী ১৯ জুন রাত ৮টার সময় ‘বাংলাদেশ আর্ট উইক ভার্চুয়াল চ্যারিটি’-নামক একটি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে জার্সিটি নিলামে তোলা হবে। জার্সি কিনতে চাইলে আগ্রহীদের রেজিস্ট্রেশন করতে হবে। বাংলাদেশ আর্ট উইক – লাইভ এ- সাইলেন্ট অকশন রুম -এর ফেসবুক গ্রুপে এ সম্পর্কে বিস্তারিত দেয়া আছে বলে জানান আশরাফুল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *