এবার টিভি পর্দায় আসছে ‘আলাদিন’

বিনোদন: অগণিত মানুষের শৈশবের জাদুকরি নায়ক আলাদিন। তার আশ্চর্য প্রদীপের গল্পে কৌতূহল নেই এমন মানুষ কমই পাওয়া যাবে। আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত টিভি সিরিয়াল ‘আলাদিন’ এবার আসছে টিভি পর্দায়।

আগামী ১ ডিসেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে এর প্রচার শুরু হবে। সপ্তাহের প্রতি রোববার থেকে বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে সিরিয়ালটি। এবারই প্রথম বাংলাদেশের টিভি চ্যানেলে

এই সিরিজ প্রচার হতে যাচ্ছে। বাগদাদের এক দ্ররিদ্র পরিবারের ছেলে আলাদিন। চোর হলেও দয়ালু, মজার এবং সাহসী ছেলে হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে। তার স্বপ্ন হলো, বাগদাদের রাজকন্যা ইয়াসমিনের সঙ্গে দেখা করা। ছোটবেলায় প্রথম দেখাতেই রাজকন্যার প্রেমে পড়ে গিয়েছিল সে। দৈবক্রমে তার হাতে এসে পড়ে এক আশ্চর্য প্রদীপ, যাতে ঘষা লাগার পর এক দৈত্য বেরিয়ে আসে। এ দৈত্যের অনেক ক্ষমতা।

প্রভু আলাদিন যা চায় তাই করে সে। তবে কি এই জাদুর প্রদীপের মাধ্যমে আলাদিন পেয়ে যাবে রাজকন্যাকে? এই প্রদীপের ক্ষমতা দিয়ে কীভাবে সে শত্রুদের মোকাবেলা করে, শেষ পর্যন্ত তার কী পরিণতি হয়?Ñএমন প্রশ্নের জবাব মিলবে টিভি সিরিয়াল ‘আলাদিন’-এ। ভারতের সনি সাব চ্যানেলে প্রচারিত হচ্ছে ‘আলাদিন’।

জনপ্রিয় এই সিরিজটি হিন্দি ছাড়াও ভারতের তামিল, তেলেগুসহ কয়েকটি ভাষায় ডাবিং হয়েছে। তাছাড়া তুরস্ক, শ্রীলংকা, ফিলিপাইনে এই টিভি সিরিজ সম্প্রচার হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *