এবার নারী কেলেঙ্কারি নিয়ে যা বললেন বাপ্পি

বিনোদন: চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। চলচ্চিত্রে তার নাম-ডাক বেশ ভালোই। পর্দায় কিংবা ফেসবুকে তার প্রেমে পড়েছেন অসংখ্য তরুণী। আর এই সুযোগ কাজে লাগাতে ভুল করেননি এই নায়ক। তবে চলচ্চিত্র পাড়ায় একটি কথা রয়েছে, চলচ্চিত্রের মানুষদের সঙ্গে কখনো প্রেমের সম্পর্কে জড়ান না বাপ্পি। এরপরও দুই-চারজন নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল। তাদের সঙ্গে প্রেম হলেও বেশি দিন টিকেনি। এবার আসি মূল কথায়Ñবাপ্পি প্রেমিক পুরুষ। এক নারী কেলেঙ্কারির ঘটনাকে কেন্দ্র করে তা শোনা যায়।

প্রেম, বিয়ে নিয়েও গুঞ্জন কম শোনা যায়নি। দুদিন আগে চলচ্চিত্র পাড়ায় চাউর হয় বাপ্পির বিয়ের খবর। গুঞ্জন বলে চালানো হলেও বাপ্পির ক্ষেত্রে এটা অসম্ভব নয় বলেও মত দিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে বিয়ে বা বিভিন্ন সময়ের নারী কেলেঙ্কোরি নিয়ে বাপ্পির বক্তব্য কী? দুদিন আগে বাপ্পি বিয়ের খবরে মুখে কুলুপ আঁটলেও বিনয়ের সুরে এই প্রশ্নের জবাব দিয়েছেন।

বাপ্পি বলেন, ‘আমি কি করলাম ভাই। কেন আমাকে নিয়ে মাঝে মাঝে বিয়ে বা প্রেমের গুঞ্জন উঠে। আমি বিয়ে করলে সবাইকে জানিয়েই করবো। অন্যান্যের মতো বাচ্চা নিয়ে হাজির হবো না এটা নিশ্চিত থাকেন। প্রেম বা বিয়ে কিছুই করিনি। এটাই সত্যি।’ বিভিন্ন সময় আপনার সঙ্গে সুন্দরী নারীদের সঙ্গে দেখা যায় বিষয়টি নিয়ে কী বলবেন? উত্তরে বাপ্পি বলেন, ‘আমার মনে হয় না এমনটা দেখা গিয়েছে। আর যদি দেখেও থাকেন সেটা বন্ধু-বান্ধব হতে পারে।’ বিয়ের বিষয়ে বাপ্পি আরো বলেন, ‘বিয়ে এখনো করিনি।

পরিবারের পছন্দেই বিয়ে করব। কালকের নিউজের পর অসংখ্য ফোন কল পেয়েছি। করোনার এই দুর্যোগ যাক, তারপর বিয়ে নিয়ে ভাববো।’ বছর দুয়েক আগে বাপ্পির সঙ্গে দুজন নারীর প্রেমের সম্পর্কের কথা উঠে। সেসময় ‘গল্পকথা’ ও ‘অনামিকা’ নামের দু’জন নারীর আইডি থেকে তাকে হুমকি দিয়ে বলেছিলেন, ‘প্রেমের সম্পর্ক না রাখলে সবকিছু ফাঁস করে দেওয়া হবে।’

কী ফাঁস করবেন তা আজো অজানা। এ প্রসঙ্গে বাপ্পি বলেন, “ফেসবুকে ‘গল্পকথা’ ও ‘অনামিকা’ নামের দুজন নারীর আইডি থেকে আমার সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট দিয়ে বলা হয়েছিল আমি নাকি তাদের সঙ্গে প্রেম করেছি। সম্পর্ক না রাখলে সব ফাঁস করে দিবে। কিন্তু এ ঘটনার আগেই আমার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল।

এ ছাড়া আমার নামে বেশকিছু ফেক আইডি রয়েছে। এগুলো থেকে চ্যাট হয়ে থাকতে পারে।’ সর্বশেষ গুঞ্জন উঠে চুপিসারে বিয়ের কাজটি সেরেছেন বাপ্পি। শুধু কি তাই! নববধূকে ঘরেও তুলেছেন এই নায়ক। বাপ্পির ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য জানায়। স্ত্রীর হাতের রান্না খেয়ে মুগ্ধ বাপ্পি। বন্ধু মহলে স্ত্রীর রান্নার ঢের প্রশংসা করেছেন তিনি। নববধূর নাম জানা না গেলেও তাকে ভালোবেসে ‘তুষার কন্যা’ বলে ডাকেন বাপ্পি।

দীর্ঘ দিন লুকিয়ে প্রেম করেছেন বাপ্পি চৌধুরী। এর আগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। তখন এ বিষয়ে জানতে চাইলে হেসে উড়িয়ে দিয়েছেন এই নায়ক। করোনাকালে হাতে কোনো কাজ না থাকায় বাসায় স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা করেছেন বলেও সূত্রটি জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *