এবার মা-ছেলের ভূমিকায় প্রেমিক-প্রেমিকা

বিনোদন: ভারতীয় হিন্দি টিভি সিরিয়ালের পরিচিত মুখ অপর্ণা কুমার ও হারশাদ আরোরা। বেশ অনেকদিন ধরেই তাদের প্রেম নিয়ে গুজব আকাশে। বহুবার তাদের দেখা গেছে একান্তে সময় কাটাতে। সে নিয়ে প্রশ্ন এলে বরাবরই তারা নিজেদের ভালো বন্ধু হিসেবে দাবি করেছেন। তবে সম্প্রতি এই জুটি আলোচনায় এসেছে একটি সিরিয়ালে মা-ছেলের চরিত্রে অভিনয় করে।

‘মায়াবী মলিং’ টিভি ধারাবাহিকে এ ঘটনা ঘটেছে। বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে। পর্দায় মা ও পুত্রের ভূমিকায় অবতীর্ন হওয়া অপর্ণা-হারশাদ বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন ২০১৮ সাল থেকেই। সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অপর্ণা একটি ছবি পোস্ট করলে তাদের প্রেম নিয়ে নতুন করে কানাকানি শুরু হয়।

ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে আছেন অপর্ণা ও হারশাদ। এতে অপর্ণার মাথায় সিঁদুরও দেখা গেছে। এ নিয়ে ভক্তদের মনে কৌতূহল দেখা দেয়। পোস্টের নিচে একজন প্রশ্ন করেন, আপনারা কি বিয়ে করেছেন? তার জবাব অবশ্য সেখানে মিলেনি। তারও ক’দিন পরে প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে স্পটবয় ডটকমকে হারশাদ বলেন, ‘হ্যাঁ, আমরা প্রেম করছি কিন্তু এখনো বিয়ে করিনি।

শোয়ের শুটিংয়ের জন্য সিঁদুর ব্যবহার করতে হয়েছিল। বিয়ে হলে আপনারা জানতে পারবেন।’ আপাতত দুজনে তাদের নতুন ধারাবাহিক ‘মায়াবী মলিং’ উপভোগ করার জন্য দর্শকদের অনুরোধ জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *