এবার শাহরুখের নায়ক হলেন মেডিকেল কলেজের ছাত্র

বিনোদন: মেডিকেল কলেজের মেধাবী ছাত্র ছিলেন। তবে মাথায় ছিলো পোকা। আর অভিনয়ের প্রতি সেই প্রেম তাকে নিয়ে এসেছে শাহরুখ খানের কাছে। ধীরে ধীরে খুলে যাচ্ছে সামনে এগিয়ে চলার রাস্তা। কথা হচ্ছে শাহরুখ খান প্রযোজিত নতুন ওয়েব সিরিজের নায়ক বিনীত কুমার সিংকে নিয়ে।

বিনীত কুমার মুম্বাই শহরে পা রেখেছিলেন রিয্য়ালিটি শো-এর সূত্রে। এরপর পরিচালক মহেশ মঞ্জরেকরের নজরে আসেন তিনি। এ ছাড়া বলিউডে অনুরাগ কাশ্যপের ‘মুক্কাবাজ’ সিনেমায় নায়ক হিসেবে নজর কাড়েন ২০১৮ সালে।

শাহরুখ প্রযোজিত ‘বেতাল’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন বিনীত। গোটা দেশ যখন করোনার ভয়ে কাঁপছে, তখন এক হরর-থ্রিলার নিয়ে আসছেন শাহরুখ। বিনীত বলেন, ‘ভারতে হরর নিয়ে এমন কাজ হয়তো হয়নি। খুব ভালো একটা কাজ হচ্ছে। এই ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে ‘শাহরুখ স্যারের সঙ্গে কথা হয়েছে কয়েকবার।

তার জীবন একটা বইয়ের মতো। শুনতে শুরু করলে মাসের পর মাস কেটে যেতে পারে। একদিন এডিটে দু’ ঘণ্টা ছিলেন শাহরুখ। আমাকে ডেকে বললেন, ‘তুই অভিনয়টা দুর্দান্ত করিস’।

ভালো লাগছিল শুনে।’ সামনে শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের সঙ্গে বিনীতের ‘গুঞ্জন সাক্সেনা’ ও সুমন ঘোষের হিন্দি ছবি ‘আধার’ মুক্তির অপেক্ষায় আছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *