এরশাদ শিকদারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে ‘বরফ কলের গল্প’

বিনোদন: নওশাদ নামে এক যুবকের রাজত্ব, নোংরামির গল্প নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘বরফ কলের গল্প’। ত্রাস নওশাদের চরিত্রে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এটি পরিচালনা করছেন সহিদ উন নবী। খুলনার দুর্র্ধষ সন্ত্রাসী ও সিরিয়াল কিলার এরশাদ শিকদার। অবৈধভাবে দখলকৃত বরফ কলটি তিনি ব্যবহার করতেন নির্যাতনের কেন্দ্র হিসেবে।

১৯৮৪ সালে থেকে ১৯৯৯ সাল পর্যন্ত যার নামে ষাটের অধিক হত্যা মামলা দায়ের হয়েছিল। ২০০৪ সালে হত্যার দায়ে ফাঁসিতে ঝুলিয়ে তার মৃত্যুদ- কার্যকর করা হয়। গুঞ্জন শোনা যাচ্ছে, সহিদ উন নবীর ‘বরফ কলের গল্প’ ওয়েব সিরিজটি এরশাদ শিকদারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে! তবে আনিসুর রহমান মিলন বিষয়টি স্বীকার করেননি। এ অভিনেতা বলেন, ‘আমাদেরকে এমন কিছু বলা হয়নি। তবে সেই চরিত্রের (এরশাদ শিকদার) সঙ্গে নওশাদ চরিত্রের মিল পাওয়া যেতে পারে!

আমরা অনেক কিছুই রূপক অর্থে বোঝানোর চেষ্টা করছি।’ এই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত একটি সূত্র বলেনÑ‘ওয়েব সিরিজটি খুনি এরশাদ শিকদারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে।’ গত ৭ মার্চ আনিসুর রহমান মিলন তার ফেসবুকে নিজের লুকসহ একটি পোস্টার শেয়ার করেছেন। তাতে দেখা যায়, ক্রোধ মাখা দৃষ্টিতে তাকিয়ে আছেন মিলন। যা নেটিজেনদের দারুণ প্রশংসা কুড়াচ্ছে। বর্তমানে এই ওয়েব সিরিজের দৃশ্যধারণের কাজ হচ্ছে খুলনায়। ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে এটি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *