ঐক্যবদ্ধ থাকলে কোন প্রতিপক্ষই আওামী লীগের বিজয় ঠেকাতে পারবে না–ওবায়দুল কাদের

পিপ (পাবনা) : আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশের কোন রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার সকালে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না,যদি না নিজেরা নিজেদের পরাজিত করে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগের ঐক্যই হচ্ছে আওয়ামীলীগের মূল শক্তি।
শেখ হাসিনার উন্নয়নের বিরুদ্ধে দেশবিদেশে ষড়যন্ত্র চলছে, তাই সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।
আগামী নির্বাচনে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে, দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে-দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন ওবায়দুল কাদের।
ত্যাগীদের বাদ দিয়ে বসন্তের কোকিলদের নেতা বানালে দল দূর্বল হয়ে যাবে উল্লেখ করে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খারাপ লোকদের কোনভাবেই নেতা না বানানোর জন্য হুঁশিয়ার করেন। দুঃসময়ের কর্মীদেরকে দলের প্রাণ হিসেবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বসন্তের কোকিলদের আশ্রয় প্রশ্রয় দেওয়া যাবে না।
পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রেজাউল রহিম লালের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডীর সদস্য আবদুর রহমান, খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানাসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় সংসদ সদস্যগণ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *