ওয়েব সিরিজের শুটিং হচ্ছে চুপিসারে

বিনোদন: নেট দুনিয়ায় ওয়েব সিরিজের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিষয়টি মাথায় রেখে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো ওয়েব সিরিজ নির্মাণের দিকে ঝুঁকছে। পার্শ্ববর্তী দেশ ভারতের জনপ্রিয় তারকারা ইদানীং ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করছেন। বাংলাদেশের জনপ্রিয় তারকাদেরও ওয়েব সিরিজে কাজ করতে দেখা যাচ্ছে।

এদিকে দীর্ঘ আড়াই মাস পর শুটিংয়ের অনুমতি পেয়েই নির্মাতা অনন্য মামুন একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন। তবে ঢাকঢোল পিটিয়ে নয়, চুপিসারে সারছেন শুটিংয়ের কাজ। তবে ওয়েব সিরিজের শুটিংয়ের বিষয়ে কিছু জানাতে নারাজ এই নির্মাতা। কি নাম, কোন কোন শিল্পী অভিনয় করছেন, এমনকি কোথায় শুটিং হচ্ছে এসব কিছুই জানাতে চাচ্ছেন না এই নির্মাতা।

কিন্তু কেন? জানতে চাইলে অনন্য মামুন বলেন, ‘মাঝে তিন-চার দিন শুটিং করেছি। এগুলো জানানো যাবে না, ঝামেলা আছে। শুটিংয়ে অনেক লোকজন আছে কে কোথায় যাবে এগুলোর জন্য ভয় পাই। এখনি শিল্পীদের নামও বলতে চাচ্ছি না। ইন্টারন্যাশনাল প্ল্যাটফর্মের জন্য নিজস্ব অ্যাপ আসছে। এটার জন্য ওয়েব সিরিজটি তৈরি করছি।’

করোনার কারণে চিত্রনাট্য বা শুটিংয়ে কোনো পরিবর্তন এনেছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে অনন্য মামুন বলেন, ‘করোনার কারণে কিছুটা পরিবর্তন আনতে হয়েছে। গল্পটাই এমনভাবে বাছাই করেছি যাতে লোকবল কম লাগে।’ এর আগেও বেশ কয়েকটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন অনন্য মামুন। এ ছাড়া তার নির্মিত ‘মেকআপ’ সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *