কঙ্গনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

বিনোদন: বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় মুম্বাইয়ের বিক্রোলি থানায় এই অভিযোগ দায়ের করা হয়। টাইম অব ইন্ডিয়া এই তথ্য জানিয়েছে।

বুধবার এক ভিডিও বার্তায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কঙ্গনা বলেন, ‘তিনি যেভাবে আমার ঘর ভেঙেছেন, তার ইগো ঠিক সেভাবেই ভেঙে যাবে।’ ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘আজ মহারাষ্ট্র সরকার অবৈধ্যভাবে কঙ্গনা রাণৌতের বাড়ি ভেঙেছে। মাত্র ২৪ ঘণ্টায় নোটিশ পেয়ে তিনি মুম্বাইয়ে উদ্দেশে রওনা হয়েছিলেন। এটা সম্পূর্ণ অন্যায় কারণ সরকার আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই সকল ভাঙার কাজ নিষিদ্ধ করেছেন। ফ্যাসিজম ঠিক এমনই হয়।’

এখানেই শেষ নয়, এক টুইটে তিনি উদ্ধব ঠাকরে ও করন জোহরের গোপন তথ্য ফাঁস করার হুমকি দেন। কঙ্গনা লেখেন, ‘আসুন, উদ্ধব ঠাকরে ও করন জোহরের গ্যাং আমার কাজের জায়গা, বাড়ি, মুখ ও শরীর ভেঙে ফেলুন। আমি চাই পুরো বিশ্ব দেখুক আপনারা কীভাবে পেছন থেকে কলকাঠি নাড়েন।

আমি বাঁচি কিংবা মরি আপনাদের গোপন তথ্য প্রকাশ করব।’ এর আগে বুধবার কঙ্গনার অফিসের অবৈধ্য অংশ ভাঙা শুরু করে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। যদিও পরবর্তী সময়ে এর ওপর স্থগিতাদেশ দেন আদালত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *