করোনাভাইরাসের কারণে ঈদে আসছে না সালমানের ‘রাধে’!

বিনোদন: বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। আসছে ঈদুল ফিতরে তার রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পাচ্ছে না বলে জানা গেছে। ঈদ মানেই সালমানের নতুন কোনো সিনেমার মুক্তি। সেই ধারাবাহিকতায় ঈদুল ফিতরে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছিলেন এই অভিনেতা। কিন্তু করোনাভাইরাসের কারণে এখনো সিনেমার শুটিং সম্পন্ন হয়নি। তাই পূর্ব নির্ধারিত তারিখে সিনেমাটি মুক্তি নিয়ে সংশয় তৈরি হয়েছে।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘অনেক আগেই সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় থাইল্যান্ডের শুটিং বাতিল করতে হয়েছে। এরপর মুম্বাইয়ে শুটিংয়ের পরিকল্পনা করা হয়। ৮-১০ দিনের শুটিং বাকি রয়েছে। কিছু প্যাচওয়ার্ক ও সালমানের সঙ্গে দিশা পাটানির একটি গান বাকি।

এই মাসের শেষ নাগাদ শুটিং শেষ করার পরিকল্পনা ছিল। শুটিং ইউনিটের সবাই সুরক্ষার সকল নীতিমালা মেনে চলছিলেন। কিন্তু দুঃখের বিষয়, ১৬ মার্চ সিদ্ধান্ত নেওয়া হলো, ১৯ মার্চ থেকে কোনো শুটিং চলবে না। এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করলেন। এরপর থেকে সবকিছু ঝুলন্ত অবস্থায় রয়েছে। এমনকি যে সকল দৃশ্যের শুটিং শেষ হয়েছে সেগুলোর সম্পাদনার কাজও থেমে আছে। ভিএফএক্স ও এই ধরনের স্টুডিও বন্ধ, লকডাউন উঠে গেলে এগুলো খুলবে।

এ ছাড়া শুটিং এখনো বাকি।’ ঈদে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমাটি মুক্তির বিষয়ে সূত্রটি বলেন, ‘যদি লকডাউন উঠেও যায়, মাত্র ৪০ দিনে সব কাজ শেষ করা অনেক বড় চ্যালেঞ্জ। কারণ ঈদ ২৩ মে।

দুঃখের সঙ্গে জানাচ্ছি, পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমরা সিনেমাটি মুক্তি দিতে পারব না। যাদের সিনেমা মুক্তির কথা রয়েছে কেউ-ই এখনো মুক্তির তারিখ ঘোষণা করছেন না, কারণ কবে নাগাদ সবকিছু স্বাভাবিক হবে, সিনেমা হলগুলো চালু হবে কেউ জানেন না। সবাই এখন পরিস্থিতি কোন দিকে গড়ায় সেদিকে তাকিয়ে আছেন।’

এদিকে একজন বক্স অফিস বিশ্লেষক বলেন, ‘সূর্যবংশী, ৮৩ সিনেমা দুটি ২৪ মার্চ ও ১০ এপ্রিল মুক্তির কথা ছিল। পরিস্থিতি স্বাভাবিক হলে এই সিনেমাগুলো আগে মুক্তি পাবে। এরপর রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই প্রেক্ষাগৃহে আসবে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *