করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করলে আটঘরিয়া পৌর মেয়র রতন

রুহুল আমীন, আটঘরিয়া : প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা মহামারী দ্বিতীয় ঢেউয়ের বিষয়ে সতর্কবাণীর লক্ষে সরকারি নির্দেশনায় পাবনার আটঘরিয়া পৌরসভার দেবোত্তর বাজারে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের পরে দেবোত্তর হাট-বাজারে আগত জনসাধারণের মাঝে ও বিক্রেতাদের মাঝে সুরক্ষা সামগ্রী সাবান ও মাস্ক বিতরণ করেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন। এ সময় উপস্থিত ছিলেন আটঘরিয়া পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মোঃ আরিফুল ইসলাম, প্রকৌশলী  জীবন কুমার রায়, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান,পৌরসভার ৮নং ওয়ার্ড কমিশনার জনাব মোঃ মোফাজ্জল হোসেন বাবু সংরক্ষিত আসনের কমিশনার মোছাঃ সিমা খাতুন ৯নং ওয়ার্ড কমিশনার গোলাম সরোয়ার প্রমুখ।

উল্লেখ্য, এদিন দেবোত্তর হাট-বাজারে ৩৫০ জনের মাঝে একটি করে সাবান ও মাস্ক বিতরণ করা হয়। এর আগে গত ২৬ নভেম্বর  আটঘরিয়া হাট-বাজারে ৪৫০ জনের মাঝে একটি করে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

মেয়র   শহিদুল ইসলাম রতন বলেন, আমার পৌরসভা থেকে শুধু এই সময়ই নয় ইতিপূর্বেও সাবান ও মাস্ক, স্যানিটাইজার, ব্লিচিং পাউডার আটঘরিয়া পৌরসভার জনসাধারণের মাঝে বিতরণ করেছি। এছাড়াও সরকারি ত্রাণ পর্যাপ্ত পরিমান বিতরণ করেছি এবং আমার নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ সহ করোনার মধ্যে অসহায় দরিদ্র অসহায় মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *