করোনা আতঙ্কেও থেমে নেই

বিনোদন: করোনো আতঙ্কে বিশ্বের অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো টলিউডেও নাটক-সিনেমার শুটিং নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। বাতিল করা হয়েছে বেশ কিছু সিনেমার শুটিং। তবে ঝুঁকি নিয়েই ব্রিটেনে শুটিং করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বাকিংহামশায়ারে চিত্রনায়ক জিৎ প্রযোজিত ‘বাজি’ সিনেমার শুটিং করছেন মিমি। ব্রিটেনের বর্তমান অবস্থা ব্যাখ্যা করে মিমি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেনÑ‘এখানে রাস্তায় সবাই মাস্ক না পরেই এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছে।

আসলে এখানকার মানুষ এমনিতে এতটা স্বাস্থ্য সচেতন যে, করোনা ত্রাস তাদের কাছে সেভাবে পৌঁছাচ্ছে না।’ সাংসদ মিমি চক্রবর্তী আরো বলেন ‘আমি ভালো আছি। যে ধরনের সচেতনতা নেওয়া উচিত, সেসব নিচ্ছি। কিন্তু ভারত থেকে নানারকম খবর পাচ্ছি, তা নিয়ে কিছুটা চিন্তায় আছি। তবে রাজ্য সরকার উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করছে। আশা করছি, খুব তাড়াতাড়ি এই বিপর্যয় কাটিয়ে উঠতে পারব।’

গত শুক্রবার ঝুঁকি নিয়েই ব্রিটেনের উদ্দেশ্যে যাত্রা করেন মিমি। এদিন দুপুরে মিমি তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানান। এ অভিনেত্রী লিখেনÑ‘কাজের প্রতিশ্রুতি রাখতে লন্ডনে যাচ্ছি।

সম্ভবপর সব ধরনের সাবধানতা অবলম্বন করার চেষ্টা করছি।’ করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে ১৬২টি দেশে। এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত ৭ হাজার ১৬৪ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ১ লাখ ৮২ হাজার ৫৫০ জন।

ব্রিটেনের রাজধানী লন্ডনসহ বিভিন্ন স্থানে এরইমধ্যে করোনা প্রাদুর্ভাব দেখা দিয়েছে। শুধু তাই নয়, ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী নাদিন ডরিসও করোনায় আক্রান্ত হয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *