করোনা ভাইরাসের কারণে  ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিক সমাজ তাদের সহায়তার জন্য উদ্যোগ নেওয়া হবে-এমপি প্রিন্স

পিপ (পাবনা) : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, করোনা ভাইরাসের কারণে সবচেয়ে ক্ষতিগ্রস্থ দেশের পরিবহন শ্রমিক সমাজ। তারা গত আড়াই মাস ধরে একদম বেকার। জেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যাক্তি ও সংগঠন শ্রমিকদের জন্য সহায়তা করেছেন যা পর্যাপ্ত নয়। ঈদের পরে পরিবহন শ্রমিকদের সহায়তার জন্য উদ্যোগ নেওয়া হবে।

তিনি বলেন, করোনা দূর্যোগের মানবিক সংকটে জেলার সর্বস্তরের মানুষ সাধ্যমত কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরাও সাধ্যমত চেষ্টা করছি। সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সংকট মোকাবেলা করতে হবে।

গতকাল সোমবার বিকেলে পাবনা জেলা স্কুল মাঠে এক হাজার কর্মহীন পরিবহন শ্রমিকদের মধ্যে সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, পাবনা জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক সরদার মিঠু আহমেদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, ক্রিস্টাল গ্রুপের অন্যতম পরিচালক ও সি-লাইন পরিবহনের স্বত্বাধিকারী সাবেক ছাত্রলীগ নেতা সেলিম হোসেন, পাবনা প্রেসক্লাব ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, আওয়ামীলীগ নেতা শেখ রাসেল আলী মাসুদ, হিরোক হোসেন, কামরুজ্জামান রকি, বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য প্রিন্স বলেন, সরকারী ত্রাণের পাশাপাশি পাবনায় জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিত্তবান মানুষেরাও নিজ নিজ অবস্থান থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *