কাশিনাথপুরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

কাশিনাপুর (পাবনা) সংবাদদাতা: কাশিনাথপুরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) সকালে পাবনার কাশিনাথপুর মেসার্স ফাতেমা সিন্ডিকেট এর আয়োজনে ও সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ডাচ্-বাংলা ব্যাংক কাশিনাথপুর শাখার ম্যা‌নেজার রাশেদ মামুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাশিনাথপুর বণিক সমিতির সভাপতি ও কাশিনাথপুর ইউ‌পি চেয়ারম্যান জনাব মোঃ মীর মঞ্জুর এলাহী।

বিশেষ অতিথি ছিলেন কাশিনাথপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জনাব রোখসানা খানম, কাশিনাথপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ ইদ্রিস আলী মুন্সী, কাশিনাথপুর ফুলবাগান ব্যবসায়ী সমিতির সভাপতি জনাব মোঃ আহসান হাবীব রতন, কাশিনাথপুর ফুলবাগান ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ শাহ আলম মোল্লা।

অনুষ্ঠা‌নে প্রধান আলোচক ছি‌লেন ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং, পাবনার এরিয়া ম্যানেজার মোঃ সাখাওয়াত হোসেন। তি‌নি বলেন, এই শাখায় এজেন্ট ব্যাংকিং এর পাশাপাশি স্বাভাবিক ব্যাংকিং এর সকল সুবিধা নিশ্চিত করা হবে।

‌তি‌নি আরও জানান, আঙ্গুলের ছাপের মাধ্যমে বায়োমেট্রিক একাউন্ট খুলে সাধারণ মানুষের জন্য ব্যাংকিং সুবিধা নিরাপত্তার সাথে নিশ্চিত করা হবে। এখা‌নে এটিএম বুথ এর সুবিধা থাকবে। এ শাখার কার্যক্রমের সার্বিক পরিচালনায় থাকবে মেসার্স ফাতেমা সিন্ডিকেট।

পরে বক্তারা ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর বিভিন্ন সুযোগ সুবিধার প্র‌তি আগ্রহ প্রকাশ ক‌রে এর প্র‌তি গুরুত্ব আ‌রোপ ক‌রেন। এ অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদানের মাধ্যমে এ‌জেন্ট ব্যাং‌কিং সম্প‌র্কে উপ‌স্থিত সকল‌কে বিস্তা‌রিতভা‌বে অবহিত করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ শফিকুল আলম খান ( টিটুল)।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *