‘কৃশ-৪’-এর শুটিং শুরু জুনে

বিনোদন: হৃতিক রোশন অভিনীত ‘কৃষ’ মুক্তি পেয়েছিল ২০০৬ সালে। তখন ভারতের বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল ‘কৃষ’। চারদিকে ছেয়ে যায় কৃষজ¦রে। তুমুল আলোচিত এ ছবির সঙ্গে মূল ভূমিকায় থাকা হৃতিক রোশনও তার ক্যারিয়ারে পান নতুন মাত্রা। শুরু হয় পরবর্তী কিস্তির কাজ। সাত বছরের মাথায় আসে ‘কৃষ ৩’। কিন্তু তারপর থেকে ঘোষণাতেই আটকে আছে ‘কৃষ ৪’। বারবার নতুন কিস্তি নির্মাণের কথা হলেও হতাশ হতে হয়েছে ভক্তদের। তবে অবশেষে সুখবর আসছে।

হৃতিকের বাবা নির্মাতা রাকেশ রোশন ‘কৃশ-৪’-এর কাজ শুরুর পরিকল্পনা করেছেন। আগামী জুনেই এ ছবির শুটিংয়ের কাজ শুরু হবে। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। ‘কৃশ-৪’ ছবির প্রডাকশনের সঙ্গে সম্পৃক্ত এক ব্যক্তি বলেছেন, ‘এই ছবির মূল নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত করেননি নির্মাতা রাকেশ রোশন। তবে এ বছরের জুন থেকে ‘কৃশ-৪’-এর শুটিং শুরুর সব প্রস্তুতি নেওয়া হয়েছে।’

এদিকে ব্যস্ত সময় পার করছেন হৃতিক রোশন। ‘বিক্রম ভেদা’র শুটিং শেষে আগস্ট থেকে ‘ফাইটার’ ছবির কাজ শুরু করার কথা রয়েছে তার। ফাইটারে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন হৃতিক। এ বছরের শেষ দিকে শুটিংয়ের কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

ফাইটারের প্রডাকশনের পক্ষ থেকে জানানো হয়েছিল, টানা ১০০ দিন শুটিংয়ের কাজ করা হবে। আগামী বছরের ২৮ সেপ্টেম্বর ফাইটার রিলিজ হওয়ার কথা রয়েছে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ‘কৃশ-৪’ ছবিতে অনেক জটিল ও গুরুত্বপূর্ণ দৃশ্যে দেখা যাবে হৃতিক রোশনকে। দৃশ্যায়নগুলো সময় সাপেক্ষ কাজ। সংগত কারণে ভালোভাবে পরিকল্পনা করে সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা রাকেশ রোশন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *