ক্যাসিনোতে বুবলীর সঙ্গে ডুবে আছেন নিরব

বিনোদন: দেশে ক্যাসিনো কা- নিয়ে হইচই। টান টান উত্তেজনায় কেটেছে বেশ কিছুদিন। কয়েকজন ক্যাসিনোর মালিককেও আটক করা হয়েছে। মানুষেল মনে যখন ক্যাসিনো আতঙ্ক ছড়িয়ে, তখন চিত্রনায়িকা বুবলীকে নিয়ে নায়ক নিরব দিনের পর দিন কাটাচ্ছেন ক্যাসিনোতে। অন্ধকার জগতের লাল নীল আলোয় সময় কাটছে তাদের।

এদিকে লেগেই আছে সত্য-মিথ্যার লড়াই। পিছে পিছে ঘুরে বেড়াচ্ছে মৃত্যু। গোলাগুলি ও নানা সংঘাতের মধ্য দিয়ে নিরব-বুবলীর সময় কাটছে। গল্পটি বাস্তবের নয় সিনেমার। গত সপ্তাহ থেকে টানা ‘ক্যাসিনো’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন নিরব-বুবলী। এই প্রথম জুটি হয়েছেন তারা। এরইমধ্যে এফডিসিতে বেশ কয়দিন সৈকত নাসির পরিচালিত সিনেমাটির শুটিং হয়েছে।

রোববার রাজধানীর ৩০০ ফিট রাস্তায় নীলা মার্কেট এর বিপরীতে ফায়ার সার্ভিস এলাকায় সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন নিবর-বুবলী ও তাসকিন। সেখানে দেখা যায় অগ্নিমূর্তি হয়ে গুলি ছুঁড়ছেন বুবলী। আর গুলি লেগেছে নিরবকে। শুটিং করেছেন তাসকিনও।

নতুন ছবির শুটিং অভিজ্ঞতা শেয়ার করে সোমবার দুপুরে নিরব বলেন, ‘প্রত্যেকটি ছবিতে অভিনয় করার সময় কোনো না কোনো চ্যালেঞ্জ নিতে হয়। এই ছবিটাও একটা বিশেষ চ্যালেঞ্জ আমার জন্য। টানা সাতদিন শুটিং করলাম। অন্যরকম একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ক্যাসিনো সিনেমাটি। নানা নতুন অভিজ্ঞতাও হচ্ছে।

শুটিং করতে করতে মনে হয়েছে এবার দর্শক অন্য এক নিরবকে দেখবেন পর্দায়।’ থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ক্যাসিনো। নিরব জানালেন, শুটিং নেই তার।

আজ মঙ্গলবার থেকে আবারও এফডিতে এই ছবির শুটিংয়ে অংশ নিবেন তিনি। তিন চার দিন এফডিসিতে শুটিং হবে। এরপর আবাও আউটডোরের কাজ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *