খেলোয়াড়দের সমালোচনায় সিমেওনে

স্পোর্টস: দারুণ গতিতে এগিয়ে চলা আতলেতিকো মাদ্রিদের হয়েছে ছন্দপতন; নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে উজ্জ্বল পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি তারা। এতে বেশ ক্ষুব্ধ দলটির কোচ দিয়েগো সিমেওনে। খেলোয়াড়দের সমালোচনাও করলেন তিনি। তবে মূল দায় নিজের কাঁধে নিতে পিছপা হননি সিমেওনে। হঠাৎ আসা ব্যর্থতা ঝেড়ে ফেলতে উন্নতির তাগিদ দিলেন এই আর্জেন্টাইন কোচ।

আলফ্রেদ্রো দি স্তেফানো স্টেডিয়ামে শনিবার লা লিগায় মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বিতে ২-০ গোলে হারে আতলেতিকো। স্প্যানিশ লিগে ২৬ ম্যাচ ও ১০ মাসেরও বেশি সময় পর হারের তেতো স্বাদ পায় তারা। এর আগে রিয়ালের বিপক্ষেই সবশেষ হেরেছিল সিমেওনের দল, গত ফেব্রুয়ারিতে ১-০ গোলে। ম্যাচের শুরুর দিকে কাসেমিরোর গোলে পিছিয়ে পড়ে আতলেতিকো।

এরপর দ্বিতীয়ার্ধে তাদের গোলরক্ষক ইয়ান ওবলাক দুর্ভাগ্যবশত করে বসেন আত্মঘাতী গোল। পুরো ম্যাচে আতলেতিকোর আক্রমণভাগ ছিল বিবর্ণ, ধারহীন। ম্যাচ শেষে দলের পারফরম্যান্সে হতাশা প্রকাশ করেন সিমেওনে। “আজ আমরা খুব খারাপ খেলেছি। আমি নিজেও ম্যাচটি খুব ভালোভাবে পড়তে পারিনি, খেলোয়াড়দেরও বুঝিয়ে দিতে পারিনি।

আর খেলোয়াড়দের যা বলা হয়েছিল, তারাও পারেনি তা করে দেখাতে।” “এই হার থেকে আমি গুরুত্বপূর্ণ কিছু শিক্ষা নিচ্ছি। কোচ হিসেবে কিছু জায়গায় আমার উন্নতি দরকার। একটা বিষয় পরিষ্কার যে আমাদের চেয়ে তারা অনেক ভালো খেলেছেৃআমাদের উন্নতি করতে হবে। সমালোচনাটা ন্যায্য।”

হারের পরও ১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে সিমেওনের দল। এক ম্যাচ বেশি খেলে এক পয়েন্ট পিছিয়ে দুইয়ে রিয়াল সোসিয়েদাদ। সমান ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে তালিকার তিনে রিয়াল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *