গান বাংলা চ্যানেলের তাপস-মুন্নী করোনায় আক্রান্ত

বিনোদন: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের একমাত্র সঙ্গীত ভিত্তিক চ্যানেল গান বাংলার নির্বাহী ও সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস। একই চ্যানেলের চেয়ারপার্সন ও তাপসের স্ত্রী ফারজানা মুন্নীও করোনা ভাইরাস পজেটিভ বলে জানিয়েছেন।

উভয় এখন মানসিকভাবে সুস্থ আছেন। নিজ বাসাতেই অবস্থান করছেন। চিকিৎসকদের পরামর্শ মনে চলছেন বলে জানিয়েছেন তাপস। তাপস বলেন, ‘আমি যখন কোনও নেগেটিভ বিষয়ের মুখোমুখি হই, তখনই একটা মানুষের মুখোমুখি হই। কারণ আমি জানি, তার কাছে গেলে সব নেগেটিভিটি পজেটিভ হয়ে ধরা দেবে। তিনি হলেন আমার স্ত্রী ফারজানা মুন্নী।

কারণ তার ভেতরে সবসময় একটা ইতিবাচক শক্তি কাজ করে। অথচ আজ (গতকাল) আমরা দুজনেই পজেটিভ ফলাফল হাতে পেলাম! যে পজেটিভ আমাদের দাঁড় করিয়ে দিলো নতুন এক অন্ধকারের মুখোমুখি।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যটাস দিয়ে তাপন আরও লেখেন, ‘আমরা দুজনেই জীবনের শুরু থেকে ইতিবাচক ছিলাম। আমরা জীবনের সব অসুবিধাকে ইতিবাচক দৃষ্টিতে সমাধান করেছি। অন্যান্যের জন্যেও সবসময় ইতিবাচক ছিলাম। আমাদের যথাসাধ্য চেষ্টা ছিলো মানুষের দিকে পজেটিভ দৃষ্টিতে তাকাবার।

আর এখন আমরা আনুষ্ঠানিকভাবে করোনা পজিটিভ!’ তিনি লেখেন, ‘আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তাঁর পরিকল্পনাই সেরা পরিকল্পনা! তিনিই আমাদের রক্ষা করবেন।’ এদিকে করোনা পজেটিভ ফলাফল হাতে পাওয়ার আগমুহূর্ত পর্যন্ত তাপস-মুন্নী দম্পতির নেতৃত্বে গানবাংলা পরিবার কাজ করেছে করোনা ভাইরাস মহামারি প্রতিরোধে।

দুর্যোগের শুরুতে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে, গান-কথায় সচেতনতা তৈরিতে দেশি-বিদেশি খ্যাতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অনুষ্ঠান আয়োজন করেছে গানবাংলা। এছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান প্রদান করে প্রতিষ্ঠানটি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *