গায়িকা হলেন নায়িকা মাধুরী

বিনোদন: বলিউডের ‘ধাক ধাক গার্ল’খ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অভিনয়, নাচ আর রূপের ঝলকে কোটি কোটি ভক্তের মন জয় করেছেন। রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও তাকে দেখা গেছে। এবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি। শুক্রবার ছিল মাধুরীর জন্মদিন। প্রথম প্রহর থেকেই ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভাসতে থাকেন এই বলিউড ডিভা।

তবে রিটার্ন গিফট হিসেবে ভক্তদের সুখবর দিয়েছেন তিনি। খুব শিগগির তার প্রথম সিঙ্গেল নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে ‘ক্যান্ডেল’ শিরোনামে এই গানের টিজার প্রকাশ করেছেন মাধুরী।

ক্যাপশনে লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে অনেক ধন্যবাদ। শুভেচ্ছা আর ভালোবাসার জন্য, সবাইকে আমি কিছু দিতে চাই। তাই আমার প্রথম সিঙ্গেলের এই এক্সক্লুসিভ ঝলক শেয়ার করলাম।

শিগগির পুরো গানটা নিয়ে হাজির হবো।’ গানের শিরোনামেই লুকিয়ে রয়েছে এই গানের ভাবনা। করোনা সংকটে চারিদিকে হতাশা, নিরাশা, আশঙ্কার কালোমেঘ, এই জায়গায় দাঁড়িয়ে আশার গান, আলোর গান নিয়ে হাজির হচ্ছেন মাধুরী।

এই অভিনেত্রী বলেন, ‘এটা আশার কথা বলবে। এই মুহূর্তে সত্যি আমাদের একরাশ আশার প্রয়োজন রয়েছে’ তবে এরইমধ্যে তার গায়কির প্রমাণ দিয়েছেন মাধুরী। কয়েকদিন আগে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে অ্যাড শিরানের ‘পারফেক্ট’ গানটি গেয়ে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *