গুরুতর অসুস্থ টেলি সামাদ, হাসপাতালে ভর্তি

বিনোদন: জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল সোমবার টেলি সামাদের মেয়ে সোহেলা সামাদ কাকলী গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বেশ কয়েক দিন ধরে তার বাবা খাবারে কোনো রুচি পাচ্ছিলেন না। পরে ধীরে ধীরে তিনি অসুস্থ হয়ে পড়েন। গত সপ্তাহের মঙ্গলবার অসুস্থতা বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার অবনতি ঘটলে শুক্রবার থেকে এইচডিইউতে (হাই ডিফেন্সি ইউনিট) নিবিড় পরিচচর্যায় রাখা হয়েছে।

তিনি ডায়াবেটিস ও মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. প্রতীক দেওয়ানের তত্বাবধানে চিকিৎসাধীন। আরও কয়েকজন বিশেষজ্ঞ তার চিকিৎসায় সহায়তা করার কথা রয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে টেলি সামাদের মেয়ে কাকলী জানান, টেলি সামাদের বুকে ইনফেকশন আছে। রক্তের প্লাটিলেট কমে যাচ্ছে। ইতোমধ্যে তার শরীরে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। টেলি সামাদের সুস্থতার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্র্রে টেলি সামাদের বাইপাস সার্জারি করা হয়। এরপর ওই বছরই ২৭শে সেপ্টেম্বর তিনি কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। দেশে আসার পর অক্টোবর ও নভেম্বরে দুই দফা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। গত বছরের ২০শে অক্টোবর জরুরি অস্ত্রোপচার করা হয়েছিল তার বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলে। এরপর তিনি সুস্থ হয়ে উঠেন।

টেলি সামাদ ১৯৭৩ সালে ‘কার বউ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *