গৃহবধূকে ধর্ষণ, আটক ১

নিজস্ব প্রতিবেদক : নওগাঁর ধামইরহাটে গৃহবধূকে নানা প্রলোভনে এক যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও প্রদান করে ওই ধর্ষক। অবশেষে গত বুধবার রাতে থানায় নির্যাতনের শিকার বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ অভিযুক্তকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছে। ধামইরহাট থানায় মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত তালান্দার গ্রামের জনৈক তার স্ত্রী (২২) ও একমাত্র সন্তানকে বাড়ি রেখে জীবিকার তাগিদে ঢাকায় আসেন। তার অনুপস্থিতির সুযোগে একই গ্রামের মৃত নমির উদ্দিন তেলীর ছেলে শরিফুল ইসলাম (৩৫) প্রায় সময় ওই গৃহবধূকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতেন। একপর্যায়ে নানা প্রলোভন দিতে থাকেন।

গত ৮ ডিসেম্বর তারিখ দুপুরে শরিফুল ওই গৃহবধূকে নিয়ে একটি অটোরিকশাযোগে আত্রাই নদীর পাশে রসপুর গ্রামের একটি কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনা কাউকে বললে মেরে ফেলার হুমকি দেন শরিফুল। প্রাণের ভয়ে নির্যাতিতা এতোদিন কাউকে কিছু বলতে পারেনি।

অবশেষে গত বুধবার তিনি শরিফুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ধামইরহাট থানার কর্মকর্তা ইনচার্জ মো.শামীম হাসান সরদার মামলা ঘটনা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার মামলার প্রেক্ষিতে পুলিশ শরিফুল ইসলামকে আটক করে কোর্ট হাজতে পাঠিয়েছে।

ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্নের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *