গ্রামকে শহর করার লক্ষ্যে কাজ করছে আওয়ামীলীগ সরকার-এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, নির্বাচনী ইশতেহার অনুযায়ী গ্রামকে শহর করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নির্দেশনা অনুযায়ী দেশের সব এলাকায় রাস্তা-ঘাটসহ সব কিছুর উন্নয়ন কাজ করা হচ্ছে। আগামীতে শহরের সুবিধা পাবে গ্রামের মানুষ।এমপি প্রিন্স বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকাতে দেশের অবকাঠামো উন্নয়নের সাথে সাথে উন্নয়ন হয়েছে আইন-শৃঙ্খলারও। আওয়ামীলীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে। বর্তমান সরকারের এবারের অঙ্গীকার, টেকসই বিনিয়োগ ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন নিশ্চিত করা। এটা দিবালোকের মতো স্পষ্ট যে আওয়ামী লীগ সরকার পরিচালনার দায়িত্ব পেলে জনগণ কিছু পায়, সাধারণ মানুষের জীবন-জীবিকা ও সমৃদ্ধির সকল সুযোগ এবং সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়। তিনি আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের কাঙ্খিত ক্ষুধা, দারিদ্র্য, নিরক্ষরতামুক্ত অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ গড়ে তুলবে এ সরকার।
গতকাল রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের দাপুনিয়া জিসিএম-মালিগাছা ভায়া বাঙ্গাবাড়ীয়া কলম বাগান হাট রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা প্রকৌশলী ওয়ালীউল্লাহ, উপসহকারী প্রকৌশলী বাবলা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জালাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক মোস্তাফিজুর রহমান সুইট, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক হিরক হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল করিম,সহ সভাপতি আবুল হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহমেদ,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খানসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। রাস্তাটির প্রাক্কালিত ব্যয় ১ কোটি ৫০ লক্ষ টাকা। রাস্তাটি আলী মর্তুজা বিশ^াস সনি’র ঠিকাদার প্রতিষ্ঠান কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *