গ্রেফতার হলো সুশান্তের প্রেমিকা রিয়ার ভাই

বিনোদন: সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর মামলায় নতুন মোড় এনেছে মাদক। এই মামলার জের ধরে আলোচনায় ওঠে এসেছে বলিউডে মাদকের ছড়াছড়ির বিষয়টি। সেই তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক ও সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে।

৪ সেপ্টেম্বর সকালে রিয়ার বাড়িতে হানা দিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) একটি দল। স্যামুয়েলের বাড়িতেও তল্লাশি চালায় তারা।

পরে জিজ্ঞাসাবাদের জন্য শৌভিক ও স্যামুয়েলকে নিয়ে যাওয়া হয় এনসিবি-র দফতরে। প্রথমে আটক করা হয়েছিল তাদের, পরে রাতে গ্রেফতার করা হয় দু’জনকে। রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমেই সুশান্তের মৃত্যু তদন্তের মধ্যে মাদক যোগের বিষয়টি সামনে আসে। এই সংক্রান্ত তথ্য ইডির তরফে পাঠানো হয় সিবিআই ও এনসিবি’র কাছে। এর পরে বলিউডে ও মুম্বাইয়ের অভিজাত মহলে মাদক যোগের খোঁজে তল্লাশি শুরু করেন এনসিবি’র গোয়েন্দারা।

মাদক চক্র খুঁজতে গিয়ে এনসিবি ইতিমধ্যেই জায়িদ ভিলাত্রা ও আবদুল বাসিত পারিহার নামে দু’জনকে গ্রেফতার করেছে। কাইজান ইব্রাহিম নামে আর এক ব্যক্তিকেও ৪ সেপ্টেম্বর থেকে জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা।

এদিকে আদালতে রিয়ার ভাইয়ের প্রসঙ্গে এনসিবি’র আধিকারিকেরা পরে জানান, ওই বাড়ি থেকে বেশ কিছু নথি সংগ্রহ করেছেন তারা। শৌভিকের ল্যাপটপও বাজেয়াপ্ত করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *